LifeHacks

গরিব হল তারা, যাদের সব কিছু খুব বেশি বেশি দরকার। কারণ, যাদের সবকিছু খুব বেশি বেশি লাগে, তারা কখনোই জীবনের প্রতি সন্তুষ্ট হয় না। আই অ্যাম ফ্রুগাল, নট পুয়োর। আমি স্বাধীনভাবে বেঁচে থাকতে চাই আর আমি সেভাবেই বেঁচে আছি। লিভিং ফ্রুগালি ইজ এ ফিলোসফি অব লাইফ, বাট আই অ্যাম নট পুয়োর।” -হোসে মুহিকা ( উরুগুয়ের প্রাক্তন প্রেসিডেন্ট)।

মোবালিটি/লাইফ হাব কি?


লাইফ হাবের লক্ষ্য সিনিয়রদের ঘরে বসে স্বাস্থ্যকর এবং স্বতন্ত্র থাকতে সহায়তা করা।
 এটিতে তিন কক্ষের রোমের ফ্ল্যাট মক-আপ রয়েছে, যা আমাদের 
সহায়তায় রোগীদের তাদের বাড়ির পরিবেশে ফিরে আসতে সহায়তা করে। 
এটি বিভিন্ন পণ্য প্রদর্শন করে এবং ব্যবহারিক সমাধান প্রদান করে যা রোগীরা বাড়ির সেটিংয়ে আরও নিরাপদে এবং স্বতন্ত্রভাবে বাঁচতে সহায়তা করতে পারেন 
 এছাড়াও, লাইফ হাব রোগীদের এবং তাদের যত্ন প্রদানকারীদের জন্য একটি তথ্য কেন্দ্র এবং শিক্ষামূলক ক্ষেত্রও সরবরাহ করে।

👷 Jurong hospital সিঙ্গাপুরের প্রথম হাসপাতাল যা একটি গতিশীলতা পার্ক বৈশিষ্ট্যযুক্ত। একজন রোগীর পুনরুদ্ধার প্রক্রিয়াটি প্রায়শই তাদের দৈনন্দিন জীবন এবং সমাজের সাথে পুনরায় খাপ খাইয়ে নেওয়া শিখতে থাকে। জে সি সি এর গতিশীলতা পার্কটি র‌্যাম্প, পদক্ষেপগুলি, টেক্সচার্ড সারফেসগুলি, একটি পা রিফ্লেক্সোলজি পথ ইত্যাদিতে সজ্জিত ।
 এটি একটি আসল বাস, ট্যাক্সি এবং এমআরটি ট্রেনের গাড়ি দিয়ে একটি পাবলিক ট্রান্সপোর্ট সেটিংকে অনুকরণ করে। আসলেই বিশ্বে জীবনে ফিরে আসার আগে রোগীদের কীভাবে অন্যান্য দৈনন্দিন কাজের মধ্যে কীভাবে পাবলিক ট্রান্সপোর্ট নেওয়া যায়, কীভাবে নিজেরাই বাইরে চলে যেতে হয় ইত্যাদি শিখতে একটি নিরাপদ পরিবেশ প্রদানের লক্ষ্যে কাজ করে।

90 মিনিটের এই অধিবেশনে, অংশগ্রহণকারীরা শিখবে
বয়স্ক এবং শারীরিকভাবে প্রতিবন্ধীদের জন্য হোম সুরক্ষা এবং শরত রোধের টিপস
প্রবীণ এবং শারীরিকভাবে প্রতিবন্ধীদের পুনরায় স্বাধীনতা ফিরে পেতে এবং দৈনন্দিন জীবনে পুনরায় খাপ খাইয়ে নিতে সহায়তার জন্য ডিভাইসগুলি
প্রবীণদের জন্য কীভাবে বৈশিষ্ট্য এবং জনসাধারণের পরিবহণে শারীরিক প্রতিবন্ধীরাও কাজ করতে
গতিশীলতা শিক্ষা।

1 টি মন্তব্য:

if you have any doubt pls sms.

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.