LifeHacks

গরিব হল তারা, যাদের সব কিছু খুব বেশি বেশি দরকার। কারণ, যাদের সবকিছু খুব বেশি বেশি লাগে, তারা কখনোই জীবনের প্রতি সন্তুষ্ট হয় না। আই অ্যাম ফ্রুগাল, নট পুয়োর। আমি স্বাধীনভাবে বেঁচে থাকতে চাই আর আমি সেভাবেই বেঁচে আছি। লিভিং ফ্রুগালি ইজ এ ফিলোসফি অব লাইফ, বাট আই অ্যাম নট পুয়োর।” -হোসে মুহিকা ( উরুগুয়ের প্রাক্তন প্রেসিডেন্ট)।

শিক্ষার্থীদের জন্য সেরা ১০ টি স্টাডি অ্যাপস।

শিক্ষার্থীদের জন্য সেরা ১০ টি স্টাডি অ্যাপস।


 যখন পড়াশোনার বিষয়টি আসে তখনই নোট করার ধারণাগুলিও মাথায় কাজ করা শুরু করে। এজন্য আমরা ফ্ল্যাশকার্ড তৈরি, আঁকাআঁকি, উদ্ধৃতি তৈরি এবং দক্ষতার সাথে কাজ করতে সহায়তা করার জন্য সেরা ১০ টি সেরা অধ্যয়ন অ্যাপ্লিকেশন সংগ্রহ করেছি। 



1. RefME - অ্যান্ড্রয়েড / আইওএস / ওয়েব, ফ্রি এই অ্যাপটি আপনার ফোনের ক্যামেরাটি কোনও বইয়ের বারকোড স্ক্যান করতে পারে।

 2. Study Blue - অ্যান্ড্রয়েড / আইওএস, ফ্রি ব্যবহারকারীদের ক্লাস স্টাডি উপকরণ আপলোড করতে, অন্যের সাথে অধ্যয়ন করতে এবং ভাগ করার জন্য বৈদ্যুতিক ফ্ল্যাশকার্ড তৈরি করতে এবং কুইজ অনুশীলন করার অনুমতি দেয়।

৩. Evernote  - অ্যান্ড্রয়েড / আইওএস / ওয়েব, ফ্রি এমন একটি সরঞ্জাম যা আপনাকে যে কোনও বিন্যাসে একটি নোট বা মেমোরি ক্যাপচার করতে দেয় (রেফারেন্সের জন্য কোনও পণ্য বা পরিষেবা পর্যালোচনার ওয়েব ক্লিপ, ব্যবসায়ের রশিদের ছবি, অডিও ফাইল, বা পাঠ্য সভা বা হাতে লেখা নোট)

 ৪. Oxford crops অক্সফোর্ড অভিধান - অ্যান্ড্রয়েড / আইওএস, ফ্রি অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় প্রেসের অক্সফোর্ড ইংরেজি অভিধানের মোবাইল সংস্করণ। 

 5. Dragon ড্রাগন ডিকশন - আইওএস, ফ্রি কেবলমাত্র ড্রাগন ডিক্টেশনে কথা বলা শুরু করুন এবং এটি আপনার জন্য সমস্ত কিছু ডিজিটালি রূপান্তরিত করবে, যা আপনি অন্যান্য অ্যাপ্লিকেশনগুলিতে পেস্ট করতে পারেন, ইমেল বার্তা হিসাবে প্রেরণ করতে পারেন বা এটি পরবর্তী সময়ে সংরক্ষণ করতে পারেন। 

 6. GoConqr - অ্যান্ড্রয়েড / আইওএস / ওয়েব, ফ্রি মাইন্ড ম্যাপস, ফ্ল্যাশকার্ডস, কুইজস, স্লাইডস এবং নোটগুলির মতো দুর্দান্ত শেখার সংস্থানগুলিতে অ্যাক্সেস করুন বা সামাজিক শিক্ষার জন্য GoConqr অ্যাপ্লিকেশনটি ব্যবহার করুন এবং গ্রুপগুলিতে বন্ধুবান্ধব, সহপাঠী এবং শিক্ষার্থীদের সাথে সংযুক্ত হয়ে সহযোগিতা করুন। 

 7. Office lens অফিস লেন্স - অ্যান্ড্রয়েড / আইওএস / উইন্ডোজ, ফ্রি মাইক্রোসফ্টের এই অ্যাপ্লিকেশনটি নথি, হোয়াইটবোর্ডস, ব্ল্যাকবোর্ডস, ম্যাগাজিনগুলি, রসিদগুলি এবং আরও অনেক কিছুর ছবি নেয় এবং এগুলি সম্পাদনাযোগ্য, ভাগযোগ্য টেক্সটে রূপান্তর করে। এটি কোনও কোণ থেকে চিত্রের ইভেন্টটি পড়তে পারে।

৮। homework crop মাই হোমওয়ার্ক স্টুডেন্ট প্ল্যানার - অ্যান্ড্রয়েড / আইওএস / উইন্ডোজ, ফ্রি মাইহোমওয়ার্ক হ'ল ডিজিটাল স্টুডেন্ট প্ল্যানার যা আপনাকে আপনার ক্লাস, হোমওয়ার্ক, পরীক্ষা এবং প্রকল্পগুলি ট্র্যাক করতে দেয় যাতে আপনি আর কোনও অ্যাসাইনমেন্টটি আর কখনও ভুলতে না পারেন ।



 9. Simple mind সিম্পলমাইন্ড - আইওএস / অ্যান্ড্রয়েড, ফ্রি আপনাকে আপনার চিন্তাগুলি সংগঠিত করতে, জিনিসগুলি মনে রাখতে এবং নতুন ধারণা তৈরি করতে সহায়তা করার জন্য মনের মতো আঁকাআঁকি করতে পারবে।

 10.goggle Drive গুগল ড্রাইভ - আইওএস / অ্যান্ড্রয়েড, ফ্রি আপনার সমস্ত ডেটাবেজ অনলাইনে সংরক্ষণ করুন এবং সংরক্ষণ করুন যাতে আপনার ল্যাপটপ ক্রাশ হয়ে গেলে আপনার কাজটি সুরক্ষিত থাকবে। আপনি অফলাইনেও কাজ করতে পারেন এবং সহপাঠীদের সাথে একটি ডেটাবেজের সাথে সহযোগিতা করতে পারেন।

কোন মন্তব্য নেই

if you have any doubt pls sms.

fpm থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.